ঠাকুরগাঁওয়ে জাগো নিউজের প্রতিনিধিসহ চার সাংবাদিকের ওপর হামলা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

অডিও শুনুন

ঠাকুরগাঁও সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে চার সাংবাদিকের ওপর হামলার অভিযোগ উঠেছে।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের মণ্ডলপাড়ায় এ ঘটনা ঘটে।

চার সাংবাদিক হলেন জাগো নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভীর হাসান তানু, নিউজবাংলা২৪-এর ঠাকুরগাঁও প্রতিনিধি সোহেল রানা, রাইজিং বিডির ঠাকুরগাঁও প্রতিনিধি হিমেল এবং ঢাকা মেইলের প্রতিনিধি মিলু। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মণ্ডলপাড়ায় উঠান বৈঠককে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থী নোবেল কুমার সিংহ ও স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের আতাউর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সাংবাদিকরা সেই ঘটনার তথ্য সংগ্রহ করতে গেলে নৌকার প্রার্থীর লোকজন তাদের টাকার বিনিময়ে সেখান থেকে চলে যেতে বলেন।

সাংবাদিকরা টাকা প্রত্যাখ্যান করলে ১০-১২ জন যুবক তানু ও সোহেলকে বাঁশের লাঠি ও দেশি অস্ত্র দিয়ে মারধর করে। হিমেল তাদের বাঁচাতে গেলে তাকেও মারধর করা হয়। ভাঙচুর করা হয় ক্যামেরা ও গাড়ি। পরে স্থানীয়রা তাদের ছাড়িয়ে আনেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) এ কে এম আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]