ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা


প্রকাশিত: ০১:৩০ পিএম, ১২ এপ্রিল ২০১৬
সাংবাদিক আব্দুল লতিফ লিটু

বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল লতিফ লিটুর উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার লিটু নিজেই বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন, সদর উপজেলার জামালপুর ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, আল-মামুন, রাসেলসহ অজ্ঞাত ৫/৬ জন।

মামলা সূত্রে জানা যায়, গত রোবরাব শিবগঞ্জ এলাকায় সাংবাদিক আব্দুল লতিফ লিটুর পথরোধ করে সাদেকুল ইসলাম, আল-মামুনসহ কয়েকজন সন্ত্রাসী। এসময় লিটু পালিয়ে রক্ষা পায়। এরপর রাত ১০টার দিকে তার বাড়িতে  হামলা করে তারা। সেখানে লিটুকে তারা এলোপাতাড়ি মারপিট করে অপহরণের চেষ্টা চালায়। এসময় লিটুর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে  স্থানীয়রা রাতেই তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে।

আহত লিটু জানান, জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা আমার উপর হামলা চালিয়েছে। আমি থানায় অপহরণের এজাহার দাখিল করলেও থানা সাধারণ মামলা হিসেবে রুজু করেছে।

এ ব্যাপারে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, পুলিশ তাৎক্ষণিকভাবে সাংবাদিক আব্দুল লতিফের বাড়ি পরিদর্শন করেছে। যেহেতু মামলা দায়ের হয়েছে, অতি দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

রবিউল এহ্সান রিপন/এআরএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।