রেইন ট্রি হোটেল পরিদর্শনে মানবাধিকার কমিশন


প্রকাশিত: ০৪:৪৮ এএম, ১৩ মে ২০১৭

বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা তদন্তে গঠিত জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত কমিটির দুই সদস্য হোটেল ‘দ্য রেইন ট্রি’ পরিদর্শনে গেছেন।

শনিবার বেলা ১০টার দিকে তদন্ত কমিটির প্রধান নজরুল ইসলাম ও সদস্য শরীফ উদ্দিন ঘটনাস্থল হোটেল ‘দ্য রেইন ট্রি’ পরিদর্শনে যান। বর্তমানে তারা হোটেলে অবস্থান করছেন এবং হোটেলের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কথা বলছেন।

প্রসঙ্গত, বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনার গুরুত্ব বিবেচনায় স্বতঃপ্রণোদিত হয়ে মানবাধিকার কমিশন অভিযোগ আমলে নেয়। দোষী ব্যক্তিদের শাস্তি নিশ্চিত করতে কমিশনের চেয়ারম্যান পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। কমিটি ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবে।

কমিটির সদস্যরা হলেন কমিশনের সার্বক্ষণিক সদস্য মো. নজরুল ইসলাম, অবৈতনিক সদস্য নুরুন নাহার ওসমানী, এনামুল হক চৌধুরী, পরিচালক (অভিযোগ ও তদন্ত) মো. শরীফ উদ্দীন ও সহকারী পরিচালক (অভিযোগ ও তদন্ত) এম রবিউল ইসলাম।

জেইউ/এআরএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]