রাজধানীতে ৪ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত: ১২:৫০ পিএম, ২১ জুন ২০১৫

রাজধানীর বিভিন্ন এলাকা হতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ৫০০পিস ইয়াবা ট্যাবলেট, বিয়ার ২৪ ক্যান (১৬ শতাংশ অ্যালকোহল যুক্ত) ও মাদক বিক্রয় বাবদ ৪ হাজার টাকা জব্দ করে র‌্যাব-২ সদস্যরা।
 
শনিবার সোয়া ১টা থেকে শুরু করে দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পর্যন্ত র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মারুফ আহমেদ।
 
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন মহাখালী বাস টার্মিনালের আশারা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট এর সামনে মাদক বিক্রয়কালে ৪০০পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৪ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী মো. হান্নান শেখ (৩২) ও মো. আবু ফয়েজ (১৮) কে গ্রেফতার করা হয়।
 
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, দীর্ঘদিন যাবৎ তারা রাজধানীর জনবহুল ও ব্যস্ততম বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছে।
 
অপরদিকে আনুমানিক বিকেল ৪ টার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন হাজী দ্বীন মোহাম্মদ অ্যাভিনিউ ঢাকা উদ্যানের সামনে মাদক বিক্রয়কালে মো. সুমন ইসলাম ওরফে সোহেল (২৮)কে ১০০পিস ইয়াবাসহ আটক করা হয়।
 
একই দিনগত রাত সাড়ে ১১টায় রাজধানীর নবোদয় হাউজিং এর সামনে মাদক বিক্রয়কাল মো. নাদীম শেখ (৪৪) কে ২৪ ক্যান বিয়ারসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

জেইউ/এসএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :