চালকের আসনে হেলপার : স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ এএম, ১১ আগস্ট ২০১৮

নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের পর নড়েচড়ে বসে ট্রাফিক পুলিশ। শুরু করে ট্রাফিক সপ্তাহ। এর ষষ্ঠ দিনেই রাজধানীর সড়কে দেখা গেল বড় অনিয়ম। আগের মতোই বাসের চালকের আসনে আসিন হলেন হেলপার, যার নেই ড্রাইভিং লাইসেন্স। চালাচ্ছিলেন নিউ ভিশন পরিবহনের একটি বাস। আর এই বাসটি ধাক্কা দিল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বহনকারী গাড়িতে। শুক্রবার রাত ৯টার দিকে শেরেবাংলা নগর থানাধীন কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। আটক হয়েছেন চালক ও হেলপার।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানান, দুর্ঘটনায় মন্ত্রীর কোনো ক্ষতি হয়নি। গাড়িটির পেছনে হালকা ধাক্কা লেগেছিল। দুর্ঘটনার কিছুক্ষণ পর মন্ত্রী ঘটনাস্থল থেকে বাসার উদ্দেশে চলে যান।

এ ব্যাপারে শেরে বাংলানগর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াদুল হক বলেন, ‘মন্ত্রী রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে এসেছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে নিউ ভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে বাসটি জব্দ করা হয়। বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। তাকে আটকের পর শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-কমিশনার (ডিসি) লিটন কুমার সাহা বলেন, থানায় নেয়ার পর বাসটিকে ডাম্পিংয়ে দেয়া হয়। বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

জেইউ/জেডএ

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]