বিদেশি পণ্যে আমদানিকারকের স্টিকার না থাকায় জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৮ মে ২০১৯

বিদেশি পণ্যের মোড়কে আমদানিকারকের স্টিকার না থাকা, মূল্য তালিকা না টাঙানো, অবৈধ উপায়ে পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপির অভিযোগে রাজধানীর কারওয়ানবাজারে ১০টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার রমজানের বিশেষ অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে মোট ৭৫ হাজার ৫০০ টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল অভিযান পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করেন তেজগাঁও থানা পুলিশ।

drug

মনজুর মোহাম্মদ শাহরিয়ার জানান, আজকে কারওয়ান বাজারের চিকেন মার্কেটের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান করা হয়। এ সময় মূল্য তালিকা না থাকায় আদর্শ চিকেন, জনপ্রিয় পোল্ট্রি ফার্ম, নুর নবী মুরগীর দোকান, মা আয়েশা মুরগির দোকানসহ প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করা হয়।

drug

এছাড়া অবৈধ উপায়ে পণ্য উৎপাদনের অপরাধে নোয়াখালী দধি ভাণ্ডারকে দুই হাজার, মোস্তফা টেডার্সকে এক হাজার, নিউ রাজধানী অ্যান্ড রেক্সিন স্টোরকে ৫০০, বিদেশি পণ্যের মোড়কে আমদানিকারকের স্টিকার না থাকায় মিজান স্টোরকে ৫০ হাজার, ইউসুফ জেনারেল স্টোরকে ১০ হাজার এবং ভাই ভাই জেনারেল স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসআই/এমএসএইচ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :