সাধারণের টাকায় আমাদের শরীরের প্রতিটি কোষ তৈরি হচ্ছে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৯ মে ২০১৯

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, যারা সরকারি টাকায় জীবন যাপন করি, মনে রাখতে হবে সাধারণ মানুষের টাকায় আমাদের শরীরের প্রতিটি কোষ তৈরি হচ্ছে। তাদের ঠকানোর পথ থেকে সরে আসতে পারলে মানসিক সুখ পাওয়া যাবে, যে সুখ পৃথিবীর কোনো সম্পদ দিয়ে অর্জন করা সম্ভব নয়।

বুধবার (২৯ মে) সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে শুদ্ধাচার বাস্তবায়ন শীর্ষক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণের সম্পদ জনগণের কল্যাণে ব্যয় করার বিকল্প নেই। নৈতিকতা প্রতিষ্ঠার মাধ্যমে অগ্রগতির অগ্রযাত্রাকে আরও বেগবান করতে হবে।

তিনি বলেন, মানুষের প্রথম বিচারক তার বিবেক। একজন মানুষ যদি নিজেকে নিজের কাছে সৎ বলে দাবি করতে না পারে তাহলে সে মানসিকভাবে সুখি হতে পারে না। বিবেকের কাছে যথাযথ জবাবদিহি করতে না পারলে কোনো বাধ্যবাধকতা কাজে আসে না।

কর্মশালায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং এর অধীন সব সংস্থা, অধিদফতর ও প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা অংশ নেন। এর আগে সকালে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম দিনব্যাপী এ কর্মশালার উদ্বোধন করেন।

আরএম/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।