নিকেতনের স্বর্ণ চুরির ঘটনায় স্যানিটারি মিস্ত্রি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

রাজধানীর গুলশানের নিকেতন সোসাইটির একটি বাড়ি থেকে ১৭ ভরি স্বর্ণালংকার চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন মো. সালাম (স্যানিটারি মিস্ত্রি) ও মো. পলাশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, গত ২৩ আগস্ট ওই ফ্ল্যাটের মালিক পম্পি মজুমদার বাসা তালাবদ্ধ করে দেশের বাড়ি ফেনী যান। ২৬ আগস্ট তাদের বাসার মালিক তার বাবাকে ফোন করে জানান যে, তাদের বাসার গিজারের (পানি গরম করার পাত্র) পাইপ ফেটে পানি পড়ছে। তিনি স্যানিটারি মিস্ত্রি এনে পাইপ ঠিক করার অনুমতি চান। তখন তার বাবা বাড়ির মালিককে উপস্থিত থেকে পাইপ ঠিক করার অনুমতি দেন। অনুমতি পেয়ে বাড়ির মালিক ওইদিন স্যানিটারি মিস্ত্রি সালামকে এনে পাইপ ঠিক করেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে পম্পি মজুমদার তার বাবা-মার সঙ্গে ঢাকার বাসায় ফিরে আসেন। বাসায় এসে দেখেন যে, বাসার ফল সিলিং আটকানো কাচের লাইট কভারের ভেতরে গচ্ছিত ১৭ ভরি স্বর্ণালংকার চুরি হয়ে গেছে।

এ ঘটনায় পম্পি মজুমদার একটি মামলা করেন। মামলাটির তদন্ত শুরু করে গুলশান থানা পুলিশ। মঙ্গলবার রাতে স্যানিটারি মিস্ত্রি সালামকে ঢাকা থেকে গ্রেফতার করে গুলশান থানা। সালামকে জিজ্ঞাসাবাদ করলে তিনি চুরির কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে তার অপর সহযোগী পলাশকে নরসিংদীর বেলাবো এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আসামিদের আজ বুধবার আদালতে পাঠানোর কথা রয়েছে।

এআর/এসআর/এমএস