রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১৭ জুলাই ২০২০

বীর মুক্তিযোদ্ধা ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই মো. আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জানান। খবর বাসসের।

শুক্রবার (১৭ জুলাই) রাত ১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন আবদুল হাই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

পররাষ্ট্রমন্ত্রীর শোক
আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। শুক্রবার এক শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা আবদুল হাই শিক্ষা ও সাংস্কৃতিক ক্ষেত্রে গুরত্বপূর্ণ অবদান রাখেন। ড. মোমেন মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক
আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। শুক্রবার এক শোকবার্তায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন। মন্ত্রী আরও বলেন, তিনি আজীবন এলাকাবাসীর আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তিনি রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি শিক্ষকতা এবং মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। মন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জেপি/এনএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]