বেলা বাড়লেও দেখা নেই সূর্যের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৪ এএম, ২০ জানুয়ারি ২০২১

মেঘলা আকাশ। সকাল ১০টা বাজতে শুরু করলেও সূর্যের দেখা নেই ঢাকায়। আবহাওয়া অধিদফতর বলছে, ঢাকায় আজ দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত সময়ে ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অফিস।

শীতের পশ্চিম/উত্তর-পশ্চিমা হিমেল বাতাস ঘণ্টায় ৬ থেকে ১২ কিলোমিটার বেগে প্রবাহিত হতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সেই সাথে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা থাকতে পারে।

তাপমাত্রা কমার পূর্বাভাস থাকলেও ঢাকায় আজ গত কয়েক দিনের তুলনায় সর্বনিম্ন তাপমাত্রা একটু বেড়েছে। ঢাকায় আজ সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ১৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে আজ ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে বলা হয়েছে, সকাল ১০টা থেকে দুপুর ১২টার দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশার কারণে দৃষ্টিসীমা ৩০০ মিটার বা কোথাও কোথাও এর চেয়ে কম হতে পারে। এসব এলাকার নৌ-যানকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে। তবে কোনো সংকেত দেখাতে হবে না।

পিডি/জেএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]