রাজধানীতে ছুরিকাঘাতে নিহত ১

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৭ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

রাজধানী শাহবাগ থানাধীন হাইকোর্ট কদম ফোয়ারার সামনে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। আনুমানিক ৪০ বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। নিহতের পরনে ছিল জিন্সপ্যান্ট, কালো টিশার্ট ও কালো সোয়েটার এবং পায়ে ছিল জুতা।

শনিবার (২৩ জনুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টা ৪৫ মিনিটের দিকে মৃত ঘোষণা করেন।

ভ্যান চালক আব্দুর রহমান জানান, হাইকোর্ট কদম ফোয়ারার সামনে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তারা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তিনি আরো জানান, মৃত ব্যাক্তির কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে। এটি ছিনতাইয়ের ঘটনা নাকি পূর্বশত্রুতার জের তা বলা যাচ্ছে না। তবে সন্দেহ করা হচ্ছে কে বা কারা ছুরিকাঘাত করে তাকে ফেলে রেখে গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ইএ

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]