৯৯৯ এ ফোন পেয়ে ধর্ষণে অভিযুক্তকে আটক করল পুলিশ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক শেরপুর
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তিকে আটক করেছে শেরপুরের শ্রীবর্দী থানা পুলিশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় ৯৯৯ নম্বরে এক ব্যক্তি শ্রীবর্দীর শিমুলছড়া থেকে ফোন করে জানান, তার বাড়ির পাশে এক প্রতিবন্ধী তরুণীকে (২৩) গ্রামের এক লোক বেশ কিছুদিন ধরে ধর্ষণ করে আসছে। মেয়েটি এতদিন ভয়ে কাউকে জানায়নি। মেয়েটি আজ অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের ব্যাপারটি জানায়।

৯৯৯ তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির সঙ্গে শ্রীবর্দী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে শ্রীবর্দী থানার একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়। পরে শ্রীবর্দী থানার এসআই শফিক ৯৯৯ কে ফোনে জানান, তারা ভুক্তভোগীকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

এছাড়া অভিযুক্ত ব্যক্তিকে ধরতে তারা তাৎক্ষণিকভাবে অভিযান শুরু করেন। বিভিন্ন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে একই গ্রামের বেলালকে (৩২) আটক করে থানায় নিয়ে আসেন। এ বিষয়ে থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]