চট্টগ্রামে জোড়া খুনের রহস্য উদঘাটন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৮ মে ২০২১

গত বছরের ৩ অক্টোবর চট্টগ্রাম নগরের বড়পোল এলাকা থেকে একটি কাভার্ডভ্যান উদ্ধার হয় যেটির কেবিন রক্তাক্ত ছিল। পরে ওই কাভার্ডভ্যানের চালক ও হেলপারের মরদেহ হালিশহরের সাগর পাড় ও মিরসরাই থেকে উদ্ধার হয়। এ ঘটনায় হালিশহর ও মিরসরাই থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের হয়।

এরপর ওই জোড়া হত্যাকাণ্ডের দীর্ঘদিন তদন্ত শেষে শুক্রবার (৭ মে) নগরের লেবার কলোনি এলাকা থেকে দুই আসামিকে গ্রেফতার করা হয়। এরপর তাদের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- মো. মিরাজ হাওলাদার (৩০) ও আবু সুফিয়ান সুজন (২১)।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের (উত্তর) উপ-কমিশনার ফারুক উল হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কাভার্ডভ্যানচালক রিয়াদ হোসেন সাগর ও হেলপার মোহাম্মদ আলী খুনের আসামি অজ্ঞাত ছিল। দীর্ঘ সাত মাস এটি নিয়ে কাজ করে গোয়েন্দা পুলিশ। অবশেষে তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেফতার ও হত্যাকাণ্ডের কারণ উন্মোচন করে পুলিশ।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ওই কাভার্ডভ্যান একটি বেসরকারি কোম্পানির মালামাল পরিবহনে ব্যবহৃত হতো। আসামিরা কাভার্ডভ্যানের মালামাল ছিনতাই করতেই চালক এবং হেলপারকে হত্যা করেছে।

মিজানুর রহমান/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]