খোঁজ মেলেনি খিলগাঁওয়ে খালে পড়া যুবকের, উদ্ধার অভিযান স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০৮:৪১ পিএম, ২২ জুন ২০২১

রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়ার ৭ নম্বর গলির উত্তর বাসাবো খালে পড়ে এক যুবকের (২০) কোনো সন্ধান মেলেনি। আঁধার নেমে আসায় তাকে উদ্ধারের অভিযান ৯ ঘণ্টা পর স্থগিত করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দল।

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা ৭টায় অভিযান স্থগিতের কথা জাগো নিউজকে নিশ্চিত করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার।

এর আগে সকাল ১০টার দিকে খিলগাঁওয়ের উত্তর বাসাবো খালের ঝিলপাড় মসজিদের পাশের ড্রেন থেকে পড়ে নিখোঁজ হয় ওই যুবক। খবর পেয়ে তাকে উদ্ধারে দিনব্যাপী অভিযান চালায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. শাহজাহান বলেন, খিলগাঁওয়ে খালে পড়ে যাওয়া নিখোঁজ যুবককে উদ্ধারে কাজ করেছে ফায়ার সার্ভিসের চারজনের ডুবুরি দল। এছাড়া খিলগাঁও ফায়ার স্টেশনের তিনটি ইউনিট কাজ করেছে।

তিনি আরও বলেন, সন্ধ্যা হওয়ায় আজকের মতো অভিযান স্থগিত করা হয়েছে। আগামীকাল (বুধবার) সকাল থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু হবে। খালে অনেক ময়লা থাকায় এবং বৃষ্টিতে পানি বেড়ে যাওয়ায় উদ্ধারে বেগ পেতে হচ্ছে ডুবুরি দলের।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের জোন কমান্ডার হাফিজুর রহমান।

স্থানীয়রা জানান, নিখোঁজ ওই যুবক ড্রেন থেকে বোতল কুড়ানোর সময় পড়ে গিয়ে নিখোঁজ হয়।

টিটি/এসএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]