হাজারীবাগে ভেজাল শিশুখাদ্যসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২১ আগস্ট ২০২১

রাজধানীর হাজারীবাগে ভেজাল শিশুখাদ্য (চকলেট) উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেল পৌনে তিনটার দিকে থানার ভাগলপুর লেন এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. আলম, মো. পারভেজ ও মো. নাসির।

এ সময় তাদের কাছ হতে ৪৫০ পিস ‘ওকে পালস সেন্টার ফিলড ক্যান্ডি’, চার হাজার পিস ‘ওকে কফি ক্যান্ডি’, ৬০০ পিস ওকে মিল্ক ক্যান্ডি লজেন্স, ৬০০ পিস ‘ওকে লিসি ক্যান্ডি’, ৬০০ পিস ‘ওকে ম্যাংগো ক্যান্ডি’ ও ৬০০ পিস ‘ওকে টক ঝাল মিস্টি ক্যান্ডি’ উদ্ধার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, বৈধ কাগজপত্র, পেশাদার কেমিস্ট ও ল্যাবরেটরি ছাড়া কেমিক্যালযুক্ত শিশুখাদ্য (চকলেট) তৈরি করার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা হাজারীবাগ এলাকায় বিভিন্ন নামে অবৈধভাবে কেমিক্যালযুক্ত ও জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর এসব ভেজাল শিশুখাদ্য (চকলেট) তৈরি করে ঢাকা মহানগরসহ সারাদেশে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে হাজারীবাগ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে বলে জানান তিনি।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]