ভাঙা ব্যাডমিন্টন ব্যাটের আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর খিলগাঁওয়ে কলহের জেরে ভাঙা ব্যাডমিন্টন ব্যাটের আঘাতে আব্দুর রহমান (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত আব্দুর রহমানের স্ত্রীকে আটক করা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) ভোরে খিলগাঁও পূর্বগোড়ান মদিনা মসজিদ গলির একটি বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন আবদুস সালাম জাগো নিউজকে জানান, আব্দুর রহমান নেত্রকোনার কমলকান্দা উপজেলার শমসের আলীর ছেলে। বর্তমানে তিনি পরিবার নিয়ে খিলগাঁওয়ের পূর্বগোড়ান মদিনা মসজিদ এলাকায় থাকতেন। দুই ছেলে ও এক মেয়ের জনক ছিলেন আব্দুর রহমান।

স্বজনদের বরাদ দিয়ে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ভাঙা ব্যাডমিন্টন ব্যাটের ধারালো অংশ আব্দুর রহমানের বুকে ঢুকিয়ে দেন স্ত্রী। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে খিদমাহ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে খিলগাঁও খিদমাহ হাসপাতাল গিয়ে নিহত আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]