ঢাকায় ট্রাকচাপায় প্রাণ গেলো আরেক সাংবাদিকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর কলেজগেট এলাকায় ট্রাকচাপায় আরও এক গণমাধ্যমকর্মী নিহত হয়েছেন। নিহত গণমাধ্যমকর্মীর নাম এমদাদ হোসেন (৬০)। তিনি দৈনিক সংবাদে সম্পাদনা সহকারী হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে মিরপুর রোডের কলেজগেটে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকচালক ও ট্রাকটি শনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত রাতে আড়াইটার দিকে একটি মোটরসাইকেলকে দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা মোহাম্মদপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সংবাদকর্মীর ছোট ভাই সেলিম জানান, আমার বড় ভাই দৈনিক সংবাদে কাজ করতেন। রাতে অফিস শেষ করে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে আসার পর পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়।

পরিবারের পক্ষ থেকে মামলা করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, এমন নৃশংস দুর্ঘটনায় যেহেতু কাউকে শনাক্ত বা ট্রাক আটক করা যায়নি, তাহলে কার বিরুদ্ধে মামলা করবো? আমরা কোনো মামলা করছি না। ময়নাতদন্ত শেষ হলে মরদেহ টাঙ্গাইলের নাগপুরে গ্রামের বাড়িতে নিয়ে যাবো।

জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জাগো নিউজকে বলেন, রাতে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে আমাদের টহল টিম পৌঁছে দৈনিক সংবাদের সম্পাদনা সহকারী এমদাদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটি শনাক্তে আমরা এরই মধ্যে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠিয়েছি।

এর আগে সম্প্রতি রাজধানীর পান্থপথ মোড়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লাবাহী গাড়ির চাপায় গণমাধ্যমকর্মী মো. আহসান কবির খান নিহত হন।

টিটি/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]