আজমেরী গ্লোরীর দুই বাসের রেষারেষিতে প্রাণ গেলো হকার শিশুর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২০ জানুয়ারি ২০২২

রাজধানী মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী লিমিটেডের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে মো. রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

আহত রাকিবকে হাসপাতালে নিয়ে আসা পথচারী হারুন জাগো নিউজকে জানান, মগবাজার মোড় আজমেরী পরিবহনের দুটি বাসের মাঝখানে পড়ে গুরুতর আহত হয় কিশোর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, মগবাজার মোড়ে কে আগে আসতে পারে সেজন্য আজমেরী গ্লোরী পরিবহনের দুটি বাস একে অন্যকে পেছনে ফেলতে রেষারেষিতে জড়ায়। বাস দুটি মগবাজার মোড়ে এসে সমান্তরাল হয়। এ সময় বেপরোয়া বাস দুটির মাঝখানে পড়ে যায় রাকিব। এক পর্যায়ে গাড়ি দুটির চাপায় পিষ্ট হয় সে।

রাকিবের বাবা নূর ইসলাম বলেন, মগবাজার মোড়ে মাস্ক বিক্রি করতো রাকিব। প্রতিদিনের মতো আজ সকালেও মাস্ক বিক্রির জন্য বের হয় সে। বিকেলে খবর পাই রাকিব অ্যাকসিডেন্ট করেছে, তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। সেখানে গিয়ে দেখি ছেলের নিথর দেহ পড়ে আছে।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গাছুয়াপারায়। বর্তমানে মগবাজার পেয়ারাবাগ এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকি। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে রাকিব দ্বিতীয় ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঘাতক বাস দুটি জব্দ করা গেলেও চালক ও তার সহযোগীরা পালিয়েছে।

টিটি/এমএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]