নিখোঁজ নয়, তাবলিগে গিয়েছিলেন বুয়েটের সেই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৭ মার্চ ২০২২
বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী তারেক ইফতেখার-ছবি সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) যন্ত্রকৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী তারেক ইফতেখারকে উদ্ধার করেছে পুলিশ। দুদিন ধরে নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় রাজধানীর কাকরাইল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

উদ্ধারের পর পুলিশ বলছে, নিখোঁজ তারেক ইফতেখার বুয়েট থেকে বের হয়ে মোবাইল ফোন বন্ধ রেখে তাবলিগ জামাতে গিয়েছিলেন বলে জানিয়েছেন।

রাতে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, উনি তাবলিগে গিয়েছিলেন। সন্ধ্যায় রাজধানীর কাকরাইল থেকে তাকে উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি বলেছেন, পড়াশোনা করতে করতে কিছুটা ক্লান্ত হওয়ায় একটা ব্রেকের জন্য তাবলিগ জামাতে গিয়েছিলেন।

এদিকে, গত ১৪ মার্চ (সোমবার) বিকেল ৪টার দিকে বুয়েটের ড. এম এ রশীদ হল থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তারেক ইফতেখার। এ বিষয়ে বুয়েটের রেজিস্ট্রার অফিসের সিনিয়র সিকিউরিটি অফিসার আবুল কালাম আজাদ চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেন।

তিনি বলেন, গত ১৪ মার্চ বিকেল ৪টার দিকে তারেক ইফতেখারের মেজো ভাইয়ের বাসা বাড্ডায় যাওয়ার কথা বলে বুয়েটের হল থেকে বের হন। বুধবার (১৬ মার্চ) নিখোঁজের মেজো ভাই তারেক মুহাম্মদ ইরফান নিখোঁজ তারেক ইফতেখারের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে বন্ধ পায়। পরে হলে এসে তিনি জানান তার ছোট ভাই বাসায় যাননি। তাদের নিকটাত্মীয়সহ সব জায়গায় খুঁজেও তারেক ইফতেখারের কোনো খোঁজ মেলেনি। বুধবার বুয়েট কর্তৃপক্ষের নির্দেশক্রমে চকবাজার থানায় নিখোঁজের একটি জিডি করা হয়।

টিটি/এসএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।