শাহ আমানতে আমদানি নিষিদ্ধ সিগারেট ও প্রসাধনী জব্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৪ এপ্রিল ২০২২
চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের কাছ থেকে আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট ও প্রসাধনী সামগ্রী জব্দ করা হয়

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের কাছ থেকে আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট ও প্রসাধনী সামগ্রী জব্দ করেছে কাস্টমস। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বেলা ১১টা ২০ মিনিটে শারজাহ থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-১৫২ ফ্লাইটের বেশ কয়েকজন যাত্রীর ব্যাগেজ তল্লাশি করে এসব পণ্য জব্দ করা হয়।

বিমানবন্দরে দায়িত্বপ্রাপ্ত কাস্টমসের ডেপুটি কমিশনার নেয়ামুল হাসান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কাস্টমস সূত্রে জানা গেছে, তল্লাশিকালে ৭৭ মিনিকার্টন ডানহিল, ২০ মিনিকার্টন ইজি, ৪০ মিনিকার্টন মন্ড ব্রান্ডের সিগারেট উদ্ধার করা হয়। এছাড়াও কিছু প্রসাধনী সামগ্রী এবং ওষুধ জব্দ করা হয়।

ডেপুটি কমিশনার নেয়ামুল হাসান জাগো নিউজকে বলেন, বাংলাদেশ বিমানের ফ্লাইটটি শারজাহ থেকে আসে। ফ্লাইটের বেশ কয়েকজন যাত্রীর ব্যাগেজ তল্লাশি করে আমদানি নিষিদ্ধ সিগারেটসহ কিছু অন্যান্য পণ্য জব্দ করা হয়েছে। এসব পণ্যের আনুমানিক মূল্য প্রায় পাঁচ লাখ টাকা। জব্দ করা এসব পণ্যের বিষয়ে শুল্ক আইন, ১৯৬৯ মোতাবেক ব্যবস্থা নেওয়া হয়েছে।

ইকবাল হোসেন/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।