আ’লীগ নেতাকে বেঁধে নির্যাতন, ছেলেসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৪১ পিএম, ৩০ এপ্রিল ২০২২
গ্রেফতার বিএম জসিম

চট্টগ্রামের পটিয়ায় আওয়ামী লীগ নেতাকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন হামলার ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম (৫০) ও তার ছেলে মুসফিক উদ্দিন ওয়াসিকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) ভোর রাতে চেয়ারম্যানের হাইদগাঁও গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল ৩টায় পটিয়া থানাধীন হাইদগাঁও ইউনিয়নের পশ্চিম হাইদগাঁও গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার পর ইফতার মাহফিলের আয়োজন পণ্ড হয়ে যায়। জিতেন কান্তি গুহ হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি বলে জানা গেছে।

পুলিশ জানায়, শুক্রবার হাইদগাঁও ইউনিয়ন আ’লীগের উদ্যাগে ইফতার পার্টির আয়োজন করা হয়। এতে ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে দাওয়াত না দেওয়া ও ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে দাওয়াত দেওয়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে জিতেন গুহকে বেদম মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়।

এ হামলার একটি ছবি তাৎক্ষণিক সামাজিকযোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে ক্ষোভের সৃষ্টি হয়। ঘটনার পর জিতেন গুহের ভাই বাদী হয়ে ইউপি চেয়ারম্যান বিএম জসিমসহ সাত জনের বিরুদ্ধে একটি মামলা করে। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে জসিম ও তার ছেলেকে গ্রেফতার করেছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, আ’লীগ নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম ও তার পুত্র ওয়াসিকে গ্রেফতার করা হয়েছে। হামলায় জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে

ইকবাল হোসেন/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।