আবদুল গাফ্‌ফার চৌধুরীর মরদেহে ডিআরইউ’র শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ২৮ মে ২০২২

প্রখ্যাত সাংবাদিক, কলামিস্ট ও ভাষা আন্দোলনের অমর গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ এর রচয়িতা আবদুল গাফ্‌ফার চৌধুরীর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতারা।

শনিবার (২৮ মে) বিকেলে জাতীয় প্রেসক্লাবে তার নামাজের জানাযা শেষে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে কার্যনির্বাহী কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি শাহেদ চৌধুরী, কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, সুশান্ত কুমার সাহা, মো. আল-আমিন ও এস কে রেজা পারভেজ।

এর আগে, গত বৃহস্পতিবার (১৯ মে) ভোরে লন্ডনের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আবদুল গাফ্‌ফার চৌধুরী। তার বয়স হয়েছিল ৮৮ বছর। শনিবার বেলা ১১টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজে গাফফার চৌধুরীর মরদেহ ঢাকায় পৌঁছে।

আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুর পর এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ডিআরইউ।

এফএইচ/এমপি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]