পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের র‌্যালি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ২৪ জুন ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সমাবেশ ও র‌্যালি করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। শুক্রবার (২৪ জুন) কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জোটের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

জোটের কার্যকরী সভাপতি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে এ সময় জোটের সহ-সভাপতি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, সহ-সভাপতি চিত্রনায়ক শাকিল খান, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, দপ্তর সম্পাদক জয়দেব রায়, সাংবাদিক-কলামিস্ট লায়ন মিজানুর রহমান, কন্ঠশিল্পী করিম খান, কাঞ্চন মল্লিক, মাহমুদা ইসলাম, রাজ সরকার, মনিরুজ্জামান অপূর্ব, নৃত্যশিল্পী বাদশা মিন্টু ও নাট্য-চলচ্চিত্র শিল্পী সুজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সব ষড়যন্ত্র মোকাবিলা করে শনিবার (২৫ জুন) পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিকে স্বাধীন-সার্বভৌম দেশ উপহার দিয়েছিলেন। জননেত্রী শেখ হাসিনা দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। জাতি আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। যে দেশ এক সময় বৈদেশিক সাহায্য নিয়ে চলতো, সে দেশ আজ অন্য দেশকে সাহায্য দিচ্ছে।

পদ্মাসেতু নির্মাণের বিরোধীতাকারীদের উদ্দেশ্য করে বক্তারা বলেন, আমরাও যে পারি, আমাদেরও সক্ষমতা আছে, শত ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু নির্মাণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সবাইকে দেখিয়ে দিয়েছেন।

বক্তারা জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, দুর্নীতিবাজ চক্র নির্মূলে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এসএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]