‘সোনার বাংলা বি‌নির্মা‌ণে অগ্রণী ভূ‌মিকা পালন কর‌তে হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৬ এএম, ০৬ আগস্ট ২০২২
জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

শোক‌কে শক্তি‌তে প‌রিণত ক‌রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ক‌রে সোনার বাংলা বি‌নির্মা‌ণে জনস্বার্থ তথা ভোক্তাস্বার্থ সংরক্ষ‌ণে অগ্রণী ভূ‌মিকা পালন কর‌তে হবে ব‌লে মন্তব্য ক‌রেছেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।

শুক্রবার (৫ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি এ কথা বলেন।

বাঙালির শোকের মাস আগস্ট ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আফরোজা রহমান ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের নেতৃত্বে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় অধিদপ্তরের ডিজি এএইচএম সফিকুজ্জামান ও পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার উপস্থিত ছিলেন।

এর আগে গত ২১ জুলাই ২০২২-২৫ মেয়াদের জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটিতে সভাপতি নির্বাচিত হন প্রধান কার্যালয়ের উপ-পরিচালক আফরোজা রহমান, সহসভাপতি দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম ও ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সোহেল শেখ। সাধারণ সম্পাদক হন নরসিংদী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. শরীফুল ইসলাম, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল ও চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহা. সজল আহম্মেদ, কোষাধ্যক্ষ মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান।

সাংগঠনিক সম্পাদক কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইন এবং দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হন শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।

এফএইচ/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]