ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন

চুরির ৫ দিন পর স্টিল মিলে মিললো ময়লার গাড়ির ইঞ্জিনসহ কিছু অংশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ১৮ আগস্ট ২০২২
ছবি: প্রতীকী

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১০ চাকার ডাম্প ট্রাকটির ইঞ্জিনসহ কিছু অংশ খুঁজে পাওয়া গেছে। চুরি হওয়ার পাঁচদিন পর বুধবার (১৭ আগস্ট) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি স্টিল মিল থেকে এসব জিনিস উদ্ধার করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে দক্ষিণ সিটির বর্জ্য ব্যবস্থাপনার বিভাগের এক কর্মকর্তা জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিতি জানান, গাড়ি চুরি হওয়ার পর যাত্রাবাড়ী থানায় মামলা করে ডিএসসিসি। পরে গোয়েন্দা পুলিশ সোনারগাঁও উপজেলার একটি স্টিল মিল থেকে গাড়ির ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়। ওই স্টিল মিলে গাড়িটির ইঞ্জিন ও কিশু পার্টস ছাড়া বাকি সব আগুলে গলিয়ে ফেলা হয়েছে। এ ঘটনায় গাড়িচালক ও মামলার ১ নম্বর আসামি পলাশকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গত ১২ আগস্ট ঢাকার মাতুয়াইলে দক্ষিণ সিটি করপোরেশনের কেন্দ্রীয় ময়লার ভাগাড় থেকে ট্রাকটি চুরি হয়। গাড়িটির ১৫ টন বর্জ্য বহন করতে পারতো। বাজারমূল্য ছিল ৮০ থেকে ৯০ লাখ টাকা।

এমএমএ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।