ডিএসসিসির ১০ চাকার ময়লার গাড়ি চুরি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ এএম, ১৪ আগস্ট ২০২২

মাতুয়াইলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কেন্দ্রীয় ময়লার ভাগাড় থেকে ১০ চাকার একটি ডাম্প ট্রাক চুরি হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) বর্জ্য পরিবহনের কাজে নিয়োজিত এ যানটি চুরি হয়। শনিবার (১৩ আগস্ট) রাতে বিষয়টি জানাজানি হওয়ার পরে যাত্রাবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন দক্ষিণ সিটি করপোরেশনের সংশ্লিষ্টরা।

খোঁজ নিয়ে জানা যায়, চুরি হওয়া ডাম্প ট্রাকটি ১৫ টন বর্জ্য পরিবহন করতে সক্ষম। হলুদ রঙের গাড়িটির নম্বর পরী ১০১। এটির বাজার মূল্য ৮০ থেকে ৯০ লাখ টাকা।

মাতুয়াইল কেন্দ্রীয় ময়লার ভাগাড়ে দায়িত্বরত দক্ষিণ সিটির সহকারী প্রকৌশলী নুরুজ্জামান সাংবাদিকদের বলেন, ‌‌‘শুক্রবার সকাল সাতটার দিকে চালক গাড়িতে বর্জ্য নিয়ে মাতুয়াইলে এসেছেন। তিনি গাড়ি থেকে বর্জ্য নামিয়ে বাসায় চলে যান। রাত আটটার দিকে গাড়িচালক এসে দেখেন, গাড়িটি নেই। পরে ক্লোজড সার্কিট ক্যামেরা (সিসি) পর্যবেক্ষণ করে দেখা গেছে, রাত পৌনে আটটার দিকে গাড়িটি মাতুয়াইল ল্যান্ডফিল থেকে বেরিয়ে যাচ্ছে। ক্যামেরায় চালকের মুখ বোঝা যায়নি।’

এমন ঘটনার পর শনিবার যাত্রাবাড়ী থানায় মামলা করার নির্দেশনা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। সে অনুযায়ী মামলা দায়েরের করা হচ্ছে বলে জানা গেছে।

এমএমএ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।