পূজামণ্ডপে মাতলামি, স্বেচ্ছাসেবক লীগ নেতার ৬ মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ০৫ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

চট্টগ্রামের লোহাগাড়ায় পূজামণ্ডপে ঢুকে মাতলামি করার অপরাধে মোহাম্মদ জুয়েল ওরফে হিরু নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৪ অক্টোবর) দিনগত রাত ২টায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের উত্তর বড়হাতিয়া সেনেরহাটে একটি পূজামণ্ডপে এ ঘটনা ঘটে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্লাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন। একই সঙ্গে জুয়েলকে ২০০ টাকা জরিমানাও করা হয়।

মোহাম্মদ জুয়েল বড় হাতিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জুটপুকুরিয়া গ্রামের মুহাম্মদ আইয়ুবের ছেলে। তিনি বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এবং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, জুয়েল নেশাগ্রস্ত অবস্থায় পূজামণ্ডপে ঢুকে আগত দর্শনার্থীদের সঙ্গে অশালীন আচরণ করেন ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল গিয়ে নেশাগ্রস্ত অবস্থায় জুয়েলকে আটক করে।

এ বিষয়ে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্লাহ জাগো নিউজকে বলেন, গত রাত ২টার দিকে জুয়েল নামের ওই যুবককে ৬ মাসের কারাদণ্ড এবং ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, পূজামণ্ডপের আশপাশে মাতলামি করায় জুয়েলকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকালে জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে।

ইকবাল হোসেন/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।