বুলিংয়ের প্রতিবাদ করায় দুই কিশোরকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩০ এএম, ১৭ নভেম্বর ২০২২

চট্টগ্রামের বোয়ালখালীতে বুলিংয়ের প্রতিবাদ করায় মো. আজাদ হোসেন (১৮) ও মো. রবিউল হাছান অভি (১৭) নামে দুই কিশোরকে ছুরিকাঘাত করেছে একই এলাকার চার কিশোর।

বুধবার (১৬ নভেম্বর) রাত ৯টার দিকে বোয়ালখালী পৌরসদরের মুজাহিদ চৌধুরীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আজাদ হোসেন বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী মুজাহিদ চৌধুরী পাড়ার নুরুল আবছারের ছেলে এবং রবিউল হাছান একই এলাকার আবু তৈয়বের ছেলে।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আছমাইন হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, স্থানীয় কয়েকজন কিশোর রাস্তাঘাটে প্রায়ই ভুক্তভোগীদের বুলিং (উত্ত্যক্ত) করতো। বুধবার রাতেও তারা গায়ে পড়ে ঝগড়ার চেষ্টা করলে আজাদ ও অভি প্রতিবাদ করে। এসময় ওই কিশোররা তাদের ছুরিকাঘাত করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে স্থানীয় ব্যাংক আলমের ছেলে রাকিব (১৮), ফোরক আহমদের ছেলে শাওন (১৭), জামালের ছেলে জোনায়েদ ও আকাশ মিলে আজাদ ও অভিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ বিষয়ে বোয়ালখালী থানার ওসি মো. আবদুর রাজ্জাক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।