এইচএসসি পরীক্ষা উপলক্ষে আহমদীয়া মুসলিম জামাতের উদ্যোগ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ২৪ নভেম্বর ২০২২

ঢাকায় বকশীবাজারের আহমদীয়া মুসলিম জামাত বাংলাদেশের কেন্দ্রীয় মসজিদ দারুত তবলিগ কমপ্লেক্সে এইচএসসি পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকদের জন্য পরীক্ষার প্রথম দিন থেকেই বসার সুব্যবস্থা করা হয়েছে।

অভিভাবক ও ছাত্রদের বসার সুব্যবস্থার পাশাপাশি পুরুষ ও নারীদের পৃথক ওয়াশরুম, সুপেয় পানি, ফ্রি হোমিও চিকিৎসার ব্যবস্থা, ৭০টি ভাষায় অনূদিত পবিত্র কোরআন প্রদর্শনী দেখার সুযোগসহ দেওয়াল প্রদর্শনীরও আয়োজন করেছে আহমদীয়া মুসলিম জামাত বাংলাদেশ।

এ বিষয়ে কোরআন প্রদর্শনীর আহ্বায়ক মওলানা শাহ মুহাম্মদ নুরুল আমীন বলেন, পবিত্র কোরআনের শিক্ষা পৃথিবীর প্রান্তে প্রান্তে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই আহমদীয়া মুসলিম জামাত বিভিন্ন ভাষায় পবিত্র কোরআনের অনুবাদ করে চলছে।

২৪ নভেম্বর সকালে আহমদীয়া মুসলিম জামাত, বাংলাদেশের কেন্দ্রীয় মসজিদ কমপ্লেক্সে ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ড. ওমর বিন আব্দাল আজিজ পরীক্ষার্থী-অভিভাবকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। অভিভাবকদের জন্য এমন সুন্দর ব্যবস্থা দেখে তিনি আহমদীয়া জামাতের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং প্রশংসা করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।