প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে সাভার থেকে রাজশাহীতে আফরোজা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২৯ জানুয়ারি ২০২৩
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে সাভার থেকে রাজশাহী এসেছেন আফরোজা

আজ রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নতুন সাজে সেজেছে রাজশাহী। নগরীজুড়ে এখন সাজ সাজ রব। এরইমধ্যে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রাজশাহী আসতে শুরু করেছেন। প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে জনসভা স্থলে আসছেন অনেক সাধারণ মানুষ।

আফরোজা আখতার নামের এ নারীও এসেছেন প্রধানমন্ত্রীকে সামনাসামনি একবার দেখতে। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর ফায়ার সার্ভিস মোড়ে বসে থাকতে দেখা যায় আফরোজাকে। প্রধানমন্ত্রীকে দেখতে একদিন আগেই হাজির হয়েছেন তিনি।

আরও পড়ুন: মাদরাসা মাঠে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

জাগো নিউজকে আফরোজা বলেন, আমার জীবনের একটাই ইচ্ছা আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একবার দেখতে চাই। আমি তার সঙ্গে কথা বলতে চাই, তাকে আমার আঁকা ৩টি ছবি উপহার দিতে চাই। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবো বলে না খেয়ে শনিবার সকালে সাভারের নবীনগর থেকে রাজশাহী এসেছি।

তিনি বলেন, আমার বাবা চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি করতেন। বাবার মুখে শুনেছি বঙ্গবন্ধু কীভাবে দেশের উন্নয়নে কাজ করেছেন। তার ডাকে কীভাবে সবাই মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছেন, কীভাবে তাকে হত্যা করা হয়েছে। বাবার কাছে শুনেই আমার ভেতরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখার খুব ইচ্ছা হয়। আমি ছোটবেলা থেকেই চেষ্টা করেছি তার সঙ্গে দেখা করার, কিন্তু পারিনি।

আরও পড়ুন: আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছুটবে ৩ ট্রেন

আফরোজা আখতার আরও বলেন, আমি এখানে এসেছি আমার বড় মেয়ের অনুপ্রেরণায়। আমার এখানে আসার খবর আমার স্বামী জানেন না। শনিবার সকাল থেকে আমি এখানে না খেয়ে বসে আছি। আমার একটাই চাওয়া, শুধু একবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চাই।

প্রধানমন্ত্রীর সঙ্গে কেন দেখা করতে চাচ্ছেন- এমন প্রশ্নে জাগো নিউজকে আফরোজা বলেন, আমা কোনো চাওয়া পাওয়া নেই। আমি শুধু একবার দেখা করে কথা বলতে চাই। প্রধানমন্ত্রীকে নিজ হাতে আঁকা ৩টি ছবি উপহার দিতে চাই। একটি বঙ্গবন্ধুর ছবি, একটি প্রধানমন্ত্রীর ছবি ও একটি স্বপ্নের পদ্মা সেতুকে নিয়ে আঁকা। এছাড়া আমার জমানো টাকা দিয়ে ও আমার নকশা করা একটি নৌকা তৈরি করেছি।

আরও পড়ুন: রাজশাহীতে আওয়ামী লীগের কেন্দ্রীর নেতারা

তিনি বলেন, এর আগে একবার তিনি (প্রধানমন্ত্রী) যখন রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করেছিলেন তখন আমি অসুস্থ ছিলাম। এরপরে বিভিন্ন সময় চেষ্টা করেছি তার সঙ্গে দেখা করার, কিন্তু পারিনি। গত বছর প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়েছিলাম, ১৫-২০ দিন আগে বঙ্গভবনে গিয়েছিলাম দেখা করার জন্য। কিন্তু দেখা হয়নি। তাই অনেক আশা নিয়ে ঢাকা থেকে রাজশাহী এসেছি।

সাখাওয়াত হোসেন/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।