২০ কেজি গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ এএম, ৩১ জানুয়ারি ২০২৩
ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা ও পিকআপসহ দুই মাদককারবারিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. ইব্রাহীম ও মো. রাসেল শেখ। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ডিবি জানায়, গ্রেফতাররা পিকআপে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে ফরিদপুরে গাঁজা নিয়ে যাচ্ছিলেন।

সোমবার (৩০ জানুয়ারি) রাতে এ তথ্য জানান গোয়েন্দা উত্তরা-বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল আলম মুজাহিদ।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে যাত্রাবাড়ী থানার পশ্চিম যাত্রাবাড়ী দয়াগঞ্জ নতুন সড়ক মদিনা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে একটি পিকআপ ও গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে গোয়েন্দা এই কর্মকর্তা বলেন, গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থেকে পিকআপযোগে গাঁজা সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ী হয়ে ফরিদপুর ভাঙা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। তারা পিকআপে লুকিয়ে অভিনব কায়দায় মাদককারবারি কর‍তো।

গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

টিটি/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।