রাজধানীতে গলায় ভাত আটকে রিকশাচালকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর শ্যামপুরে গলায় ভাত আটকে আব্দুল আজিজ (২২) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে বিকেল ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের দুলাভাই নান্নু জানান, আজিজ ছয় মাস ধরে রিকশা চালান। প্রতিদিনের মতো আজও রিকশা নিয়ে বের হন তিনি। দুপুরে বাসায় আসেন ভাত খেতে। খাওয়ার একপর্যায়ে তার গলায় ভাত আটকে যায়। পরে অচেতন অবস্থায় দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>>রাজধানীতে ভবন থেকে পড়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

তিনি আরও জানান, আজিজ লক্ষ্মীপুরের রায়পুর থানার কেরোয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি শ্যামপুরের নামাশ্যামপুর এলাকায় থাকতেন। চার ভাইবোনের মধ্যে তিনি সবার ছোট।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।