রাজধানীতে পৃথক স্থান থেকে দুই মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী উদ্যান এবং যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকা থেকে হৃদয় খান (৩৮) ও আবুল কালাম (৩০) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সোহরাওয়ার্দী উদ্যান থেকে অচেতন অবস্থায় হৃদয় খানকে উদ্ধার করা হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জাগো নিউজকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে অচেতন অবস্থায় উদ্ধার করি। এরপর ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয় লোকজনের মুখে জানতে পারি হৃদয় মাদকাসক্ত ছিলেন, মাদকের কারণে তার মৃত্যু পারে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অপরদিকে, দুপুর ১২টার দিকে যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকার একটি মার্কেটের ভেতর থেকে আবুল কালামের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) তুহিন মিয়া জানান, খবর পেয়ে যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকার একটি মার্কেটের ভেতর থেকে কালামের মরদেহ উদ্ধার করে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।