রাজধানীতে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৯ মার্চ ২০২৩
ফাইল ছবি

রাজধানীর কদমতলী ধলেশ্বর ঘাট এলাকায় ট্রাকের ধাক্কায় মো. শাহাবুদ্দিন (৩০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) রাত ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোনজামাই মো. আনিসুর রহমান জানান, শাহাবুদ্দিন একটি কোম্পানির মালামাল ভ্যানে করে বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন। গতরাত ১১টার দিকে ভ্যান চালিয়ে বাসায় ফেরার পথে কদমতলী ধলেশ্বর ঘাট এলাকায় একটি দ্রুতগামী ট্রাক ভ্যানে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন শাহাবুদ্দিন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহাবুদ্দিন নোয়াখালীর সেনবাগ উপজেলার সরদার পাড়া গ্রামের মো. মোখলেসুর রহমানের সন্তান। কর্মসূত্রে রাজধানীর জুরাইনের বউবাজার এলাকায় বসবাস করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।