সাবেক স্ত্রীর গোপন ভিডিও ছড়িয়ে গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৫১ পিএম, ২৩ মার্চ ২০২৩

সাবেক স্ত্রীর গোপন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকা থেকে হোসাইন রাউফি (২৩) নামে এক সাইবার প্রতারকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৭। বুধবার সকালে তাকে খুলশী থানার লালখান বাজার থেকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, নিজের প্রাক্তন স্ত্রীর ব্যক্তিগত মুহূর্তের স্পর্শকাতর ছবি এবং ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইল করার অপরাধে সাইবার অপরাধী স্বামীকে আটক করা হয়েছে।

র‍্যাব-৭ সূত্রে জানা গেছে, ভিকটিমের সঙ্গে আটক হোসাইন রাউফির প্রেমের সম্পর্ক ছিল। এ সূত্র ধরে তারা পরিবারকে না জানিয়ে ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর বিয়ে করেন। বিয়ের পর ভিকটিম জানতে পারেন, রাউফি মাদকাসক্ত ও বেকার। এছাড়া তাকে বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্যও নির‍্যাতন করতেন। নির‍্যাতন সহ্য করতে না পেরে ভিকটিম তার মায়ের অসুস্থতার কথা বলে বাবার বাড়ি চলে যান এবং স্বামীকে ডিভোর্স দেন।

আরও পড়ুন: নিজের অন্তরঙ্গ ভিডিও ছড়িয়ে উধাও জাসদ নেত্রী 

এরপর রাউফি ভিকটিমের ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। সেই আইডি থেকে ভিকটিমের বিভিন্ন ব্যক্তিগত মুহূর্তের ছবি পোস্ট করেন যা ভাইরাল হয়ে যায়।

ইকবাল হোসেন/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।