ছেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও অর্থ আত্মসাতের মামলা মুয়াজ্জিনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২৩ মার্চ ২০২৩
ছেলের বিরুদ্ধে মামলা করতে আদালতে মুয়াজ্জিন/ছবি: জাগো নিউজ

চট্টগ্রামের আদালতে নিজের ছেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও অর্থ আত্মসাতের মামলা করেছেন এক বৃদ্ধ মুয়াজ্জিন। মামলায় তিনি ছেলের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদা দাবি ও তিন লাখ সাত হাজর ৪৩৫ টাকা আত্মসাতের অভিযোগ করেন।

এ মামলার বাদী হাফেজ আবুল মোজাফফর। তিনি লোহাগাড়া থানার চরম্বা ইউনিয়নের মাইজভিলা গ্রামের মৃত মৌলভী লাল মিয়ার ছেলে। হাফেজ আবুল মোজফফর দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগরীর মোল্লা মিসকিন শাহ মসজিদে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছেন। মামলার একমাত্র আসামি মো. ইয়াসিন (৪৫) ওই মুয়াজ্জিনের ছেলে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারজানা ইয়াসমিনের আদালতে মামলা করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দেন।

বাদীর আইনজীবী জিয়া হাবীব আহসান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাফেজ আবুল মোজাফফর বয়োবৃদ্ধ ও অসুস্থ। তার বড় ছেলে মো. ইয়াসিন তার কাছ থেকে জোর করে বিভিন্ন সময়ে হেবাকৃত জমি ও টাকা আত্মসাৎ করেছেন। এখন হেবাকৃত জমি হাফেজ মোজাফফর ফিরিয়ে নিতে চাইলে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। আদালত আমাদের আরজি গ্রহণ করেছেন। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করার জন্য লোহাগাড়া থানার ওসিকে নির্দেশ দিয়ে তা তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন।

ইকবাল হোসেন/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।