কর্ণফুলীতে ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০১ এপ্রিল ২০২৩

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতাররা হলেন, কক্সবাজারের চকরিয়া থানার পূর্ব নয়াপাড়া গ্রামের রমজান আলীর ছেলে মো. রিদওয়ান ওরফে হৃদয় (২৫) ও একই গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. রিদওয়ান (১৯)।

শনিবার (১ এপ্রিল) চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে হাজির করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে শুক্রবার (৩১ মার্চ) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, ফেনীর সীমান্ত এলাকা থেকে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে চট্টগ্রাম এবং কক্সবাজার জেলার বিভিন্ন এলাকার মাদক কারবারি ও সেবনকারীদের কাছে সরবরাহ করে আসছে কয়েকটি চক্র। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার কর্ণফুলীতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসে (চট্টমেট্রো-চ-১১-১৯৬৩) তল্লাশি করে ১০০ বোতন ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

ইকবাল হোসেন/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।