অতিরিক্ত-সহকারী পুলিশ সুপার বদলি

তিনদিনের মধ্যে নতুন কর্মস্থলে যোগ না দিলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১১ মে ২০২৩

গত কয়েক মাসে বেশ সংখ্যক অতিরিক্ত পুলিশ সুপার এবং সহকারী পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাদের বদলি করা হয়েছে। কিন্তু বদলি হওয়া বেশকিছু কর্মকর্তা এখনো তাদের নতুন কর্মস্থলে যোগ দেননি। এসব কর্মকর্তাকে আগামী ১৪ মে’র মধ্যে বদলি করা কর্মস্থলে যোগ দিতে নির্দেশ দিয়েছে পুলিশ সদরদপ্তর।

বৃহস্পতিবার (১১ মে) পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত ডিআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) মোহাম্মদ আনোয়ার হোসেন সই করা এক নির্দেশনায় এ কথা জানানো হয়।

আরও পড়ুন: অতিরিক্ত-সহকারী এসপি পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি

এতে বলা হয়, পুলিশ সদরদপ্তর থেকে বিভিন্ন আদেশে অতিরিক্ত পুলিশ সুপার এবং সহকারী পুলিশ সুপার কর্মকর্তাদের বিভিন্ন জেলা ও ইউনিটে বদলি করা হয়। বদলি হওয়া এসব কর্মকর্তা কর্মস্থলে যোগদান না করায় প্রশাসনিক জটিলতা সৃষ্টি হচ্ছে। নির্বাচনী তফসিলবহির্ভূত এলাকার ক্ষেত্রে বদলি করা কর্মকর্তাদের ১৪ মে’র মধ্যে বদলি করা কর্মস্থলে যোগদানের জন্য বর্তমান কর্মস্থলের দায়িত্ব অর্পণের নির্দেশনা দেওয়া হলো।

অন্যথায় ১৫ মে থেকে এসব কর্মকর্তা তাৎক্ষণিকভাবে অবমুক্ত হিসেবে গণ্য হবেন।

টিটি/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।