রুট পাল্টে মাদকপাচার, চট্টগ্রামে ১২৩০০ ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২৬ মে ২০২৩

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা সংলগ্ন কালুরঘাট সেতু এলাকা থেকে ১২ হাজার ৩০০ পিস ইয়াবাসহ রাশেদ (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৫ মে) বিকাল সাড়ে ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রাশেদ চট্টগ্রামের পটিয়া পৌরসভা এলাকার হাবিবুর পাড়া গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে। রাশেদ মাদক নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শাহ আমানত সেতু দিয়ে মহানগরীতে না গিয়ে রুট পাল্টে বোয়ালখালী হয়ে কালুরঘাট সেতু দিয়ে নগরীতে ইয়াবা পাচার করছিলেন। শুক্রবার (২৬ মে) দুপুর ১২টার দিকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

র‌্যাব আরও জানিয়েছে, পটিয়া থেকে মাইক্রোবাসযোগে এক মাদক ব্যবসায়ী কালুরঘাট সেতু দিয়ে চট্টগ্রাম মহানগরীতে আসছে এমন সংবাদে কালুরঘাট সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। একপর্যায়ে সন্দেহজনক মাইক্রোবাসটি চেক পোস্টের দিকে আসতে দেখে থামানোর সংকেত দিলে মাইক্রোবাসটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মাদক কারবারি মাইক্রোচালক রাশেদকে আটক করা হয়। এসময় ব্যাগ থেকে ১২ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করে র‌্যাব।

ইকবাল হোসেন/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।