ফুল গাছে পানি দিতে গিয়ে ছাদ থেকে পড়ে তরুণের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৭ এএম, ২৭ মে ২০২৩
ফাইল ছবি

রাজধানীর বাড্ডায় গুপিপাড়া এলাকায় ৭ তলা ভবনের ছাদে ফুল গাছে পানি দেওয়ার সময় অসাবধানতাবশত পড়ে গিয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ তাসিন এবং বয়স ১৭ বছর। শনিবার (২৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

তাসিনের মামা সাঈদ জানিয়েছেন, তাসিন একটি অনলাইন কোম্পানির ডেলিভারি ম্যান হিসেবে কাজ করতেন। সকালের দিকে ভবনের ৭ তলার ছাদে ফুলের টবে পানি দেওয়ার সময় অসাবধানতাবশত নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাসিনের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানায়। তার বাবার নাম বাবুল মিয়া। বর্তমানে উত্তর বাড্ডা গুপিপাড়া এলাকার ১৩৩/এ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

কাজী আল আমিন/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।