এলিভেটেড এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা, দুমড়ে-মুচড়ে গেলো গাড়ি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৫ এএম, ০৯ সেপ্টেম্বর ২০২৩

গভীর রাতে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে একটি প্রাইভেটকার। পেছন দিক থেকে একটি গাড়ি সেটিকে ধাক্কা দিয়ে নম্বর প্লেট রেখে পালিয়ে যায়।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটিতে নারী ও শিশুসহ ৫ জন ছিলেন। তবে এতে কেউ আহত হয়নি।

দুর্ঘটনার পর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভুক্তভোগীরা জানান, তাদের প্রাইভেটকারটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে একটি গাড়ি বনানীর দিকে পালিয়ে যায়। নম্বর প্লেটটিও ফেলে চলে যায়। এতে প্রাইভেটকারটির পেছনের দিকটা দুমড়ে-মুচড়ে যায়।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে যোগাযোগ করা হয় বনানী থানায়। তবে দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) তামান্না জাগো নিউজকে জানান, এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় কোনো সংবাদ এখনো তারা পাননি।

গত শনিবার (২ সেপ্টেম্বর) ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যদিয়ে যানজটের নগরীতে এক নতুন দিগন্তের সূচনা হয়।

আগামী জুনের মধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুতুবখালী পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শেষ হওয়ার কথা রয়েছে। তখন এর পুরো সুফল পাবে নগরবাসী।

টিটি/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।