ঢাকায় একাধিক মামলার সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২১ পিএম, ২০ নভেম্বর ২০২৩

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে একাধিক মামলার সাজা পরোয়ানাভুক্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ) তাকে গ্রেফতার করে। গ্রেফতার ওই ব্যক্তির নাম ফয়সাল আফতাব (৫০)।

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় এই তথ্য জানান অ্যান্টি টেররিজম ইউনিটের (এটিইউ) পুলিশ সুপার (অপারেশন) মোহাম্মদ ছানোয়ার হোসেন।

তিনি বলেন, এটিইউয়ের একটি আভিযানিক দল সোমবার ডিএমপির ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামি ফয়সাল আফতাবকে গ্রেফতার করা হয়। ফয়সাল একাধিক মামলার সাজা পরোয়ানাভুক্ত আসামি।

পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন আরও বলেন, আসামি ফয়সাল গ্রেফতারি পরোয়ানা ইস্যু হওয়ার পর থেকে দীর্ঘদিন দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন। অ্যান্টি টেররিজম ইউনিট গোয়েন্দা তথ্য সংগ্রহ করে দীর্ঘদিন ধরে পলাতক থাকা ফয়সাল আফতাবকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার ফয়সাল আফতাবের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরএসএম/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।