ডেমরায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

রাজধানীর ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় বাস মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সৌদিপ্রবাসী মো. শহীদুল ইসলাম (৪৫), তার ছেলে মো. সাইফুল ইসলাম (২০), মো. ইমরান (৩০), মো. মামুন (২৭) ও মাইক্রোবাসচালক মো. আল-আমিন (৩০)। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়।

আহতদের নিয়ে আসা মো. শামীম জানান, আমার ভাই সৌদি আরব থেকে মধ্যরাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছায়। কুমিল্লায় যাওয়ার পথে মাইক্রোবাসটি ডেমরার স্টাফ কোয়াটার এলাকায় আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মাইক্রোবাসের চালকসহ পাঁচজনই আহত হয়েছে।

তিনি জানান, তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ভাতিজা সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। মাইক্রোবাসচালককে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় মাইক্রোবাস ও বাসে সংঘর্ষে পাঁচজনকে আহত অবস্থায় ঢামেকে নেওয়া হলে আসলে এদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।