জাল নোটসহ দুই যুবককে পুলিশে দিলো জনতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৪৫ এএম, ০৮ ডিসেম্বর ২০২৩

চট্টগ্রামে বন্দর থানা এলাকা থেকে দুই লাখ ৮০ হাজার টাকার জাল নোটসহ দুই ‍যুবককে ধরে পুলিশে দিয়েছে জনতা। বুধবার রাত ১১টার দিকে নিমতলা খালপাড় এলাকায় ঘটে এ ঘটনা।

পরে পুলিশ মো. শাকিব (২০) এবং অন্তর বিশ্বাস (২২) নামে ওই দুই ‍যুবককে আটক করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমকে এ ঘটনা জানায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। বৃহস্পতিবার তাদের পাঠানো হয় আদালতে।

jagonews24

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ৫ নভেম্বর শাকিব নিমতলা খালপাড় এলাকায় পান-সিগারেট দোকানি আবদুল মান্নান থেকে সিগারেট কিনে এক হাজার টাকার নোট দেন। পরে মান্নান নোটটি জাল বুঝতে পেরে ছিঁড়ে ফেলেন। এরপর থেকে জাল নোট দেওয়া শাকিবকে খুঁজতে থাকেন।

বুধবার রাতে আবারো মান্নানের থেকে চা-সিগারেট নিয়ে এক হাজার টাকার নোট দেন শাকিব। এসময় মান্নান নোটটি জাল নিশ্চিত হয়ে আশপাশের লোকজন ডেকে শাকিব ও অন্তর বিশ্বাসকে আটক করে পুলিশে খবর দেন।

ওসি বলেন, এরপর পুলিশ গিয়ে তাদের আটক করে এবং তাদের পকেট থেকে ৯ হাজার টাকার জাল নোট উদ্ধার করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক পাহাড়তলী থানার বৌ বাজার এলাকায় শাকিবের বাসা থেকে আরও দুই লাখ ৭১ হাজার টাকা জাল নোট উদ্ধার করা হয়।

এমডিআইএইচ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।