যমুনা এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় ৩ ট্রেনের বিলম্ব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৫ পিএম, ১৭ এপ্রিল ২০২৪

রাজধানীর তেজগাঁওয়ে ময়মনসিংহ থেকে কমলাপুরগামী যমুনা এক্সপ্রেস লাইনচ্যুতের ঘটনায় নির্ধারিত সময়ে যাত্রা শুরু করতে পারেনি তিনটি ট্রেন। এতে ট্রেনের অপেক্ষায় থাকা যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) সরেজমিন ঢাকা রেলওয়ে স্টেশন এলাকায় দেখা যায়, তিতাস কমিউটার ৯টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি ছেড়ে যায়নি। একতা এক্সপ্রেস ১০টা ১৫ মিনিটে ঢাকা রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটিও যায়নি। এছাড়া সকাল ১০টা ৩০ মিনিটে ঢাকা থেকে কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ছেড়ে যায়নি।

হায়দার রহমান নামের ট্রেনের এক যাত্রী বলেন, আমি কিশোরগঞ্জ যাবো। শুনলাম ট্রেন লাইনচ্যুত হয়েছে। ট্রেন এজন্য দেরি হচ্ছে। আপেক্ষায় আছি।

এরই মধ্যে লাইনচ্যুত হওয়া যমুনা এক্সপ্রেস ট্রেনটির উদ্ধার কাজ শেষ হয়েছে। বুধবার বেলা ১১টা ২০ মিনিটে ঢাকা রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ট্রেন লাইনচ্যুতের ঘটনায় তিনটি ট্রেন বিলম্ব করেছে। উদ্ধার কাজ শেষ হয়েছে। শিগগিরই এসব ট্রেন নির্ধারিত গন্তব্যে ছেড়ে যাবে।

এনএস/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।