শেখ হাসিনা ভয় পান না : আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৪ এএম, ২০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:০৯ এএম, ২০ ডিসেম্বর ২০১৭
শেখ হাসিনা ভয় পান না : আওয়ামী লীগ

বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে দেয়া বক্তব্যে মানহানির অভিযোগ এনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিশ পাঠিয়েছে বিএনপি। উকিল নোটিশের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের নেতারা বলছেন, শেখ হাসিনা এগুলো ভয় পান না। এ উকিল নোটিশ চিহ্নিত দুর্নীতিবাজদের রাজনৈতিক স্ট্যান্ডবাজি। আইন তার নিজের গতিতে চলবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উকিল নোটিশ, জেল এগুলো ভয় পান না। যেটা সঠিক, যেটা বাস্তব সে কথায় তিনি বলেছেন। যদি উনি (খালেদা জিয়া) উকিল নোটিশ দিয়ে থাকেন, তাহলে আইন তার নিজের গতিতে চলবে। সেটা আদালতে প্রমাণ হবে।

উকিল নোটিশের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, এতেও খালেদা জিয়ার শেষ রক্ষা হবে না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, তাদের বিরুদ্ধে এফবিআই সাক্ষী দিয়েছে, বিদেশ থেকে টাকা আনা হয়েছে, আদালতের মাধ্যমে দণ্ডিত আসামি। খালেদা জিয়ার বিরুদ্ধে টাকা আত্মৎসাতের মামলা চলছে। এরপরও কি তাদেরকে আমরা বলবো, উনারা ভালো মানুষ? এরপরও যদি বলা হয় তারা দুর্নীতিবাজ না, তাহলে দেশে দুর্নীতিবাজ ছাড়া কোনো মানুষই পাওয়া যাবে না। তারা চিহ্নিত দুর্নীতিবাজ, এগুলো তাদের রাজনৈতিক স্ট্যান্ডবাজি। প্রমাণিত দুর্নীতিবাজ।

এইউএ/এএইচ/এমএস