যেখানেই থাকি আপনাদের সঙ্গেই আছি : খালেদা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘আমি যেখানেই থাকি না কেন আপনাদের সঙ্গেই আছি। আমাকে ভয়ভীতি দেখিয়ে কেউ কিছু করতে পারবে না। অতীতেও পারেনি ভবিষ্যতেও পারবে না। ভয় দেখিয়ে লাভ হবে না। সময় এসছে, প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদেরকে জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে।’

শনিবার দুপুরে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে নির্বাহী কমিটির সভার প্রথম সেশনে দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি এসব কথা কলেন।

খালেদা জিয়া বলেন, আপনারা মনে করছেন আমি খবর রাখি না। আমি সবার খবর রেখেছি। যারা বেঈমানি করেননি তাদেরকে মূল্যায়ন করা হবে। যারা বেঈমানি করবে, এক পা এদিকে আরেক পা অন্যদিকে রাখেন তাদেরকে মূল্যায়ন করা হবে না।
অংশগ্রহণমূলক নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে। তখন যারা সঙ্গে ছিলেন যাদের ত্যাগ ছিল তাদেরকে মূল্যায়ন করা হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার চলবে না মন্তব্য করে বিএনপি চেয়ারপারসন বলেন, আগামী নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। ইভিএম চলবে না। সংসদ ভেঙে দিতে হবে। কারণ বর্তমান ক্ষমতাশীন সংসদ বৈধ নয়।

খালেদা জিয়া বলেন, আজ জনগণের সকল গণতান্ত্রিক অধিকার কেড়ে নেয়া হয়েছে। যার প্রমাণ বিএনপির এই জাতীয় নির্বাহী কমিটির সভা।

বিএনপি চেয়ারপারসন বলেন, ডিসেম্বরে যদি নির্বাচন হয় তাহলে এত আগেই কেন নির্বাচনী ক্যাম্পেইন? এর মানে হচ্ছে- নৌকা এত ডোবা ডুবেছে যে এখন থেকেই নির্বাচনী ক্যাম্পেইন শুরু করে ডুবন্ত নৌকাকে টেনে তুলতে হবে।

তিনি বলেন, মুখে গণতন্ত্রের কথা বলে অস্ত্রের মুখে গুম-খুন নির্যাতন চালিয়ে আওয়ামী লীগ দেশকে ভয়ভীতির রাজ্যে পরিণত করেছে। এখন দেশ ও নির্বাচনের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ষড়যন্ত্র করা হচ্ছে আওয়ামী লীগ কিভাবে নির্বাচনে একা পার হবেন। নৌকা নিয়ে তারা খুব চিন্তিত।

এমএম/এমবিআর/এমএস

আপনার মতামত লিখুন :