বিকল্পধারার মনোনয়ন ফরম বিতরণ শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৩ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিকল্পধারা বাংলাদেশের মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বাড্ডা লিংক রোড সংলগ্ন ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে বিকল্পধারার নতুন নির্বাচনী কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী দলের প্রেসিডিয়াম সদস্য (মানিকগঞ্জ-২) আসনের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারওয়ার মিলনের মনোনয়নপত্র সংগ্রহ করার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন দলের মহাসচিব মেজর (অব.) মান্নান, সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী, যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, শমসের মুবিন চৌধুরী, ইঞ্জিনিয়ার ইউসুফ, ওয়াহিদুর রহমান, মাসুদুর রহমান জয় প্রমুখ।

অনুষ্ঠানে বিকল্পধারার পক্ষ থেকে জানানো হয়, আজ (মঙ্গলবার) থেকে শুরু হওয়া মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম চলবে আগামী ২২ নভেম্বর পর্যন্ত। ফরমের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা। ফরম জমা দেয়ার সময় আরও ২০ হাজার টাকা দিতে হবে। প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে ২৩ ও ২৪ নভেম্বর।

এএস/এমএমজেড/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]