বাসায় আব্বাস র‌্যালি নিয়ে গেলেন আফরোজা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

বিজয় র‌্যালিতে অংশ নেয়ার কথা ছিল বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী আফরোজা আব্বাসের। ঢাকার শাহজাহানপুরের বাসা থেকে তাদের নেতৃত্বে র‌্যালি নিয়ে নয়াপল্টনে দলটির কার্যালয়ে আসার কথা ছিল। কিন্তু মির্জা আব্বাস র‌্যালিতে আসতে পারেননি। তিনি বাসায় রয়েছেন। র‌্যালিতে নেতৃত্ব দিয়েছেন তার স্ত্রী আফরোজা।

দেখা গেছে, বিএনপি আয়োজিত এ র‌্যালি উপলক্ষে রোববার সকাল থেকেই মির্জা আব্বাসের বাসায় ভিড় করতে থাকেন তার সমর্থকরা। সকাল সাড়ে ১০টার মধ্যেই শাহজাহানপুরের বাসার উঠানে শতাধিক কর্মী-সমর্থক উপস্থিত হন। বেলা সাড়ে ১১ টার দিকে ঢাক-ঢোল পিটিয়ে শুরু হয় র‌্যালি।

ট্রাকে চড়ে এ র‌্যালির নেতৃত্ব দেন আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। তবে মির্জা আব্বাসকে এ র‌্যালিতে দেখা যায়নি। বাজনার তালে তালে আর স্লোগানে স্লোগানে শতাধিক নেতাকর্মী নিয়ে পৌনে ১২টার দিকে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে উপস্থিত হন আফরোজা আব্বাস।

মহান বিজয় দিবস উপলক্ষে এ বিজয় র‌্যালি উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুব্রত চৌধুরী, মাহমুদুর রহমান মান্নাসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নিয়েছেন। মালিবাগ মোড়ে গিয়ে র‌্যালি শেষ হওয়াার কথা।

abbas

মতিঝিল, রমনা, শাহবাগ ও পল্টন এলাকা নিয়ে গঠিত ঢাকা-৮ অসান থেকে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন মির্জা আব্বাস। তার প্রধান প্রতিদ্বন্দ্বী মহিজোটের প্রার্থী ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

অপরদিকে আব্বাসের স্ত্রী আফরোজা অংশ নিচ্ছেন ঢাকা-৯ আসন থেকে। খিলগাঁও, মুগদা ও সবুজবাগ নিয়ে গঠিত এ আসনটিতে আফরোজার প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী সাবের হোসেন চৌধুরী।

ঢাকা-৮ ও ৯ দুটি আসন থেকেই আব্বাস ও আফরোজার থেকে প্রচার ও পোস্টারে এগিয়ে রয়েছেন নৌকার দুই প্রার্থী রাশেদ খান মেনন ও সাবের হোসেন চৌধুরী। অবশ্য মির্জা আব্বাস ও আফরোজা দুইজনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে প্রচার-প্রচারণায় তাদের বিভিন্নভাবে বাধা দেয়া হচ্ছে।

এমএএস/জেডএ/জেআইএম

আপনার মতামত লিখুন :