শীর্ষ নেতাদের বৈঠকের পর ‘সিদ্ধান্ত’ জানাবে ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে নিজেদের সিদ্ধান্ত জানানোর জন্য অনুষ্ঠিতব্য সংবাদ সম্মেলন ২ ঘণ্টা পিছিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। রোববার সন্ধ্যার পরপর ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা বৈঠকে বসবেন। বৈঠকের পর জোটের সিদ্ধান্ত জানানো হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা ঢাকার বাইরে থেকে আসার পর পরবর্তী করণীয় নির্ধারণে বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকের পর পুরানা পল্টনের প্রীতম জামান টাওয়ারের নিচে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

এর আগে দুপুরে মতিঝিলের গণফোরামের কার্যালয়ে ড. কামাল হোসেন সন্ধ্যা ৬টায় সিদ্ধান্ত জানানোর কথা বলেছিলেন। তিনি বলেন, ‘সারাদেশ থেকে অনিয়ম, ভোট কারচুপি, হামলা ও গ্রেফতারের তথ্য আমরা পেয়েছি। আমরা আরও তথ্য সংগ্রহ করছি। এগুলো নিয়ে শীর্ষ নেতারা বৈঠকে বসব। সেখান থেকে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।’
এআর/এনডিএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।